Kokhono ( কখনও ) lyrics - tirtho

Kokhono song lyrics By Oliver Tirtho Sarkar:

Kokhono song lyrics By Oliver Tirtho Sarkar

Kokhono Song is sung by Oliver Tirtho Sarkar.Kokhono Song lyrics in Bengali written by Oliver Tirtho Sarkar.


  • Song : Kokhono
  • Singer : Oliver Tirtho Sarkar
  • Lyrics : Oliver Tirtho Sarkar
  • Music Direction: Ruslan Rehman 
  • Guitars & Arrangement : Ruslan Rehman 
  • Mixing & Mastering: Mostafa Mahmudul Hassan
  • Recording @ Studio Myth & Mousse

Kokhono Song lyrics in Bengali:


আমার আনাড়ি হাতের মায়ায়

এঁকেছি কতো তোমায়

তোমায় নিয়ে সুর বেঁধেছি

আমার আলো ছায়ায়

তবু তোমায় হয়নি ছোঁয়া

গানের কলির মানে বলা কখনও

আমার ঘরের কুপিবাতি

তোমার আঁধারে জ্বেলেছি

জোনাক পোকার দল ডেকেছি

তোমার ঘুমের রাজ্যে

তবু মাখিনি তোমার মায়ায় আলো

আমার অন্ধকারে কখনও

শুধু কোনো এক বিকেলের

বৃষ্টির গল্পের মতো

তোমার পুষেছি মনের

গহীন অরণ্যে

আর শেষ রাতে ঘুমের ডোবা শহরে

তোমার বুনেছি অবাক চোখের নিবিড়ে

সেদিন যখন অবেলাতে

দুঃখ তোমার চোখে।

মুছতে আমি পারিনি

তোমার গান ছুঁতে মানা

তোমার ব্যাথা আমার চোখে

নিয়েছি দেখোনি বোঝোনি

কখনও, কখনও....

আমার পথ মিলিয়ে গেছে

তোমার পথে

আমার ঘড়ির কাটাগুলো

থেমে গেছে

শুধু তোমায় সময় দিতে

তবু তোমার স্রোতে ভাসিনি কখনও

শুধু কোনো এক বিকেলের

বৃষ্টির গল্পের মতো

তোমায় পুরেছি মনের গহীন অরণ্যে।

আর শেষ রাতে ঘুমে ডোবা শহরে

তোমার বুনেছি অবাক চোখের নিবিড়ে।

এই গল্প হয়তো শুনবে

যাচ্ছেতাই বলবে

তবে একদিন তুমি বুঝবে

আমাকেই তুমি খুঁজবে

তোমার মন খারাপের দিনে

আর ভীষণ একা রাতে

যেদিন  ক্ষনিকের তাঁরা হারিয়ে যাবে

চাঁদের আলোর অভাব রবে

আমাকে ডেকোনা...

আমি আমার শ্রাবণ মনের বাক্সে

বন্দী করে যাবো দূরে

তোমাকে ছোবনা....

কখনও....

Tag: parineeta conclusion lyrics, baba maulana lyrics, thikana jante mana lyrics, bristi by rana lyrics, tin mukut lyrics, jodi sore jai highway lyrics, shyama aan baso vrindavan mein lyrics swasti,

Post a Comment

Previous Post Next Post